কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি Caritas NGO Job Circular 2021

কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-২০২১

কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ১০ জুন ২০২১ তারিখ পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি (Caritas NGO Job Circular 2021) বিস্তারিত দেওয়া হল। সকল এনজি এর চাকরির খবর সবার আগে পড়তে এবং জানতে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

Caritas NGO Job Circular 2021

কারিতাস বাংলাদেশ একটি জাতীয় পর্যায়ের স্থানীয় অলাভজনক উন্নয় প্রতিষ্ঠান, যা সমাজ কল্যান ও উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে। কারিতাস বাংলাদেশ ঢাকা অঞ্চলের আওতাধীন ক্ষুদ্র ঋণ কর্মসূচির জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে নিয়োগ ও প্যানেল তৈরীর জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে। প্রার্থীর যোগ্যতা, অভিজ্ঞতা ও শর্তাবলী সমূহ নিচে তুলে ধরা হলো।

চাকরির ধরনএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামকারিতাস
অফিসিয়াল ওয়েবসাইটcaritasbd.org
মোট পদ সংখ্যা৩ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/৮ম
আবেদনের শেষ তারিখ১০ জুন ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে/ কুরিয়ার সার্ভিসে

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ ট্রাসলেটর (অনুবাদক)
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/প্যারামেডিক কোর্স সম্পন্নকারী। ইংরেজীতে কথোপকথনে পারদর্শী হতে হবে।
বয়সসীমাঃ ২৫-৩৫ বছর
বেতনঃ ২৪,০০০ টাকা

শূণ্যপদঃ ক্লিনার
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে ৮ম শ্রেনী পাশ হতে হবে। অফিস পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করার অভিজ্ঞতা থাকতে।
বয়সসীমাঃ ২৫-৩৫ বছর
বেতনঃ ৬,৫০০ টাকা

শূণ্যপদঃ কেয়ার টেকার কাম কুক
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে ৮ম শ্রেনী পাশকৃত। অফিস রক্ষনাবেক্ষণের কাজে পারদর্শী হতে হবে।
বয়সঃ ২৫-৩৫ বছর
বেতনঃ ৭,৫০০ টাকা

কারিতাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের ঠিকানাঃ আঞ্চলিক পরচালক বরাবর।

কারিতাস এনজিও নিয়োগ এর আবেদনের শর্তাবলীঃ

(১) আঞ্চলিক পরিচালক বরাবর আবেদনের জন্য আবেদন পত্রে যে সকল বিষয়গুলো উল্লেখ থাকতে হবে- (ক) প্রার্থীর নাম, (খ) পিতার নাম স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) জন্ম তারিখ (ঙ) বর্তমান ঠিকানা/যোগাযোগের ঠিকানা (চ) স্থায়ী ঠিকানা (ছ) মোবাইল নম্বর (জ) শিক্ষাগত যোগ্যতা (ঝ) ধর্ম (ঞ) জাতীয়তা (ট) বৈবাহিক অবস্থা (ঠ) চাকুরীর অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বর্তমান ও পূর্ববর্তী প্রতিষ্ঠানের কর্মরত তত্ত্বাবধায়ক ব্যবস্থাপকের নাম, ঠিকানা, পদবী ও মোবাইল নম্বর আবেদনে উল্লেখ করতে হবে। চাকুরীর অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের ক্ষেত্রে দুই জন রেফারেন্স এর নাম, ঠিকানা, মোবাইল ফোন নম্বর ও আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখ করতে হবে।

কারিতাস এ নিয়োগ 

(২) কারিতাসে চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র সংযোজন করে আবেদন করতে হবে। ছাত্র-ছাত্রীদের আবেদন করার দরকার নাই।

(৩) চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের উপযুক্ত মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে প্রার্থীর এলাকার ও পরিচিত দুই জন গন্যমান্য ব্যক্তিকে নির্বাচিত ব্যক্তি কর্তৃক আর্থিক অনিয়ম সৃষ্টি হলে তার দায় বহন করতে সম্মত রয়েছেন’- এ মর্মে লিখিত অঙ্গীকার প্রদান করতে হবে।

(৪) নির্বাচিত প্রার্থীকে ৬ (ছয়) মাস শিক্ষানবীশকাল হিসেবে নিয়ােগ দেয়া হবে তবে প্রয়ােজনে আরও ৩ (তিন) মাস বাড়ানো যেতে পারে। শিক্ষানবীশকাল সন্তোষজনক সমাপনান্তে স্থায়ী নিয়োগ দেয়া হবে এবং সংস্থার নিয়ম অনুযায়ী বেতন-ভাতাদি প্রদান করা হবে ।

কারিতাস জব সার্কুলার

(৫) ১নং পদের ক্ষেত্রে নির্বাচিত প্রার্থীকে কাজে যোগদানের পূর্বে জামানত হিসেবে ১০,০০০/-(দশ হাজার) টাকা ও ২নং পদের নির্বাচিত প্রার্থীকে ২,০০০/- (দুই হাজার) টাকা জামানত হিসাবে জমা দিতে হবে, যা চাকুরী শেষে সুদসহ ফেরতযোগ্য। এছাড়াও, ১নং পদের জন্য নির্বাচিত প্রার্থীকে সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র কারিতাস ঢাকা আঞ্চলিক অফিসে জমা রাখতে হবে।

৬. ধুমপান ও নেশা দ্রব্য গ্রহণে অভ্যস্তদের আবেদন করার প্রয়োজন নাই।

৭. প্রাথমিক বাছাইয়ের পর কেবলমাত্র যোগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে।

Caritas BD Job Cricular

৮. ব্যক্তিগত যোগাযোগকারী বা কারোর মাধ্যমে সুপারিশকৃত প্রার্থীগণ অযোগ্য বলে বিবেচিত হবে।

৯, আবেদনপত্র আগামী ১৮/০৩/২০২১ খ্রিষ্টাব্দের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। পদের নাম খামের উপর স্পষ্ট করে লিখতে হবে।

১০. ক্রটিপূর্ণ/ অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।
১১. এ নিয়োগ বিজ্ঞপ্তি কোন কারণ দর্শানো ব্যতীত পরিবর্তন, স্থগিত বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে কারিতাস বাংলাদেশ কর্তৃপক্ষ।

১২. নিয়োগ বিজ্ঞপ্তিটি www.caritasbd.org ওয়েবসাইটে পাওয়া যাবে।

caritas ngo job

১৩. কারিতাস বাংলাদেশ সকল ব্যক্তির মর্যাদা এবং অধিকার রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ বিশেষভাবে, বিপদাপন্ন জনগোষ্ঠির মর্যদা ও অধিকারকে স্বীকৃতি প্রদানে সর্বদা দায়বদ্ধ থাকতে সচেষ্ট। কারিতাস বাংলাদেশের বিভিন্ন কার্যক্রমে সকল প্রকল্প অংশগ্রহণকারী, শিশু , যুবা ও প্রাপ্ত বষস্ক বিপদাপন্ন ব্যক্তিগণের সুরক্ষার বিষয়টিকে অগ্রাধিকার দিয়েই বিভিন্ন কর্মসূচি ও কার্যক্রম পরিচালনা করতে বদ্ধপরিকর। কারিতাস বাংলাদেশের কোন কর্মী, প্রতিনিধি, অংশীদারীদের দ্বারা শিশু ও প্রাপ্ত বয়স্ক বিপদাপন্ন ব্যক্তিগণের যেকোন ধরণের ক্ষতি, যৌন নির্যাতন, যৌন হয়রানি, যৌন নিপীড়ন ও শোষণমূলক কর্মকান্ড সংঘঠিত হলে তা কারিতাস বাংলাদেশের শূণ্য সহ্য নীতিমালায় (Zero Tolerance) বর্ণিত শাস্তির আওতাভূক্ত হবে।

কারিতাস নিয়োগ ২০২১ 

আবেদন পাঠাতে হবে- আঞ্চলিক পরিচালক, কারিতাস ঢাকা অঞ্চল, ১/সি,/ডি, পল্লবী, সেকশন-১২, মিরপুর, ঢাকা-১২১৬।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
?