এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – NTRCA Job Circular : বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এ মোট ৯৬৭৩৬ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

NTRCA Job Circular 2024 : শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ এ নিয়োগে আবেদন করা যাবে ০৯ মে ২০২৪ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদরাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা সমূহের প্রবেশ পর্যায়ে নিম্নবর্ণিত শূন্য পদ পূরের লক্ষ্যে শিক্ষক হতে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট থেকে নিম্নলিখিত শর্তে অনলাইনে আবেদন (e-Application) আহবান করা হচ্ছে:

প্রতিষ্ঠানের নামএনটিআরসিএ
চাকরির ধরনসরকারি চাকরি 
ওয়েবসাইটntrca.gov.bd
মোট ক্যাটাগরি০২
পদ সংখ্যা৯৬৭৩৬টি
আবেদন শুরু
আবেদনের শেষ তারিখ০৯ মে ২০২৪
আবেদন মাধ্যমটেলিটক অনলাইন

আরো পড়ুন : সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এক নজরে এনটিআরসিএ চাকরির তথ্য:

শিক্ষা প্রতিষ্ঠানের ধরণ পদের ধরণসর্বমোট 
এমপিও নন-এমপিও
স্কুল ও কলেজ

স্কুল ও কলেজ, মাদরাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা

৪৩২৮৬

৫৩৪৫০

৯৬৭৩৬

Teacher Job Circular 2024

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://ngi.teletalk.com.bd ওয়েবসাইটের মধ্যেমে আবেদন করতে পারবেন। আবেদন শেষে প্রত্যেকে ১০০টাকা হারে ফি জমা প্রদান করবেন।

এনটিআরসিএ অফিসিয়াল বিজ্ঞপ্তি ও বিস্তারিত-

Non-Government Teachers’ Registration and Certification Authority (NTRCA)

প্রত্যেক আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা হারে ফি জমা দিতে হবে। নির্ধারিত হারে ফি জমা না দিলে আবেদনটি বাতিল বলে গণ্য হবে।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি

ইত:পূর্বে এনটিআরসিএ’র পক্ষ হতে ১ম-৫ম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ সকল নিবন্ধন সনদধারীদের তথ্য http://ngi.teletalk.com.bd এর মাধ্যমে হালনাগাদ করার জন্য নিদের্শনা দেয়া হয়েছিল। যারা এ পর্যন্ত উক্ত তথ্য হালনাগাদ করেননি তাদেরকে e-Application করার পূর্বে আবশ্যিকভাবে সংশ্লিষ্ট তথ্যাদি অবিলম্বে হালনাগাদ করার জন্য অনুরোধ করা হল। অন্যথায় তাদের আবেদন প্রক্রিয়াকরণ (Process) করা সম্ভব হবে না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top