এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – NTRCA Job Circular : বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এ মোট ১৫১৬৩ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

NTRCA Job Circular 2022 : শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ এ নিয়োগে আবেদন করা যাবে ১৯ জানুয়ারি ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদরাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা সমূহের প্রবেশ পর্যায়ে নিম্নবর্ণিত শূন্য পদ পূরের লক্ষ্যে শিক্ষক হতে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট থেকে নিম্নলিখিত শর্তে অনলাইনে আবেদন (e-Application) আহবান করা হচ্ছে:

প্রতিষ্ঠানের নাম এনটিআরসিএ
চাকরির ধরন সরকারি চাকরি 
ওয়েবসাইট ntrca.gov.bd
মোট ক্যাটাগরি ০২
পদ সংখ্যা ০২টি
আবেদন শুরু ০৮ ফেব্রুয়ারি, ২০২২
আবেদনের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারি, ২০২২
আবেদন মাধ্যম টেলিটক অনলাইন

আরো পড়ুন : সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে এনটিআরসিএ চাকরির তথ্য:

শিক্ষা প্রতিষ্ঠানের ধরণ  পদের ধরণ মোট 
এমপিও  নন-এমপিও
স্কুল ও কলেজ, মাদরাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা ১২৮০৭ ২৩৫৬ ১৫১৬৩

Teacher Job Circular 2021

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://ngi.teletalk.com.bd ওয়েবসাইটের মধ্যেমে আবেদন করতে পারবেন। আবেদন শেষে প্রত্যেকে ১০০টাকা হারে ফি জমা প্রদান করবেন।

এনটিআরসিএ অফিসিয়াল বিজ্ঞপ্তি ও বিস্তারিত-

এনটিআরসিএ নিয়োগ ২০২২
এনটিআরসিএ নিয়োগ ২০২২
এনটিআরসিএ চাকরির বিজ্ঞপ্তি ২০২২
এনটিআরসিএ চাকরির বিজ্ঞপ্তি ২০২২
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Non-Government Teachers’ Registration and Certification Authority (NTRCA)

শিক্ষক নিবন্ধন চাকরির গুরুত্বপূর্ণ কিছু শর্তাবলী | বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২০ তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে। তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং মহামান্য সুপ্রীম কোর্টের আপিল বিভাগের ৩৯০০/২০১৯ নং মামলার রায় অনুযায়ী ১২.০৬.২০১৮ তারিখের পূর্বে যারা শিক্ষক নিবন্ধন সনদ লাভ করেছেন তাদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

প্রত্যেক আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা হারে ফি জমা দিতে হবে। নির্ধারিত হারে ফি জমা না দিলে আবেদনটি বাতিল বলে গণ্য হবে।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি

ইত:পূর্বে এনটিআরসিএ’র পক্ষ হতে ১ম-৫ম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ সকল নিবন্ধন সনদধারীদের তথ্য http://ngi.teletalk.com.bd এর মাধ্যমে হালনাগাদ করার জন্য নিদের্শনা দেয়া হয়েছিল। যারা এ পর্যন্ত উক্ত তথ্য হালনাগাদ করেননি তাদেরকে e-Application করার পূর্বে আবশ্যিকভাবে সংশ্লিষ্ট তথ্যাদি অবিলম্বে হালনাগাদ করার জন্য অনুরোধ করা হল। অন্যথায় তাদের আবেদন প্রক্রিয়াকরণ (Process) করা সম্ভব হবে না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version