ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Brac Job Circular: ব্র্যাকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রতিনিয়তই প্রকাশ করছে। সেই ধারাবাহিকতায় ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২ অনুযায়ী যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ২২ মে, ২০২২ তারিখ পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি (Brac NGO Job Circular 2022) বিস্তারিত দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় অতিদরিদ্র জনগোষ্ঠীর দারিদ্রতা দূরীকরণে এবং অর্থনৈতিক উন্নয়নের মূল স্রোতধারার সঙ্গে তাদের সম্পৃক্ততার লক্ষ্যে ২০০২ সালে ব্র্যাক আল্টা-পুওর গ্রাজুয়েশন প্রোগ্রামের যাত্রা শুরু হয়। ব্র্যাক আল্টা-পুওর গ্রাজুয়েশন প্রোগ্রামে কর্মসূচি সংগঠক পদে শুধুমাত্র আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে:

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠান/কোম্পানীর নামব্র্যাক 
চাকরির ধরনবেসরকারি নিয়োগ
জেলাবাংলাদেশের সকল জেলা
চাকরির ধরণএনজিও চাকরি
বয়স সীমা১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাস্টার্স/বিবিএ/এমবিএ
আবেদনের প্রক্রিয়াঅনলাইন
আবেদনের শেষ তারিখ২২ মে, ২০২২

আরো দেখুন: ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Brac Job Circular

ঋণ কর্মকর্তা (প্রগতি)

ঋণ কর্মকর্তাগণ মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা জরিপের মাধ্যমে সঠিক ঋণ গ্রহীতা নির্বাচন ও ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় করবেন এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

ব্র্যাক প্রগতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরো দেখুন-

whyorwhen

বিস্তারিত দেখুন ভিডিওতে


ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদসমূহে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে:

জুনিয়ার শিক্ষানবিশ কর্মকর্তা, দাবি
জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা সফলভাবে এক বছর ছয় মাস শিক্ষানবিশকাল সম্পন্ন করে সহকারী শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হবেন এবং কর্মসূচি সংগঠকদের তত্ত্বাবধানের মাধ্যমে দায়িত্বপ্রাপ্ত শাখার ঋণ আদান-প্রদান কার্যক্রম যথাযথভাবে পরিচালনা করবেন।
শিক্ষাগত যোগ্যতা: যে কোন প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।
মাসিক বেতন: ২২০০০ টাকা।
অভিজ্ঞতা: ফার্মাসিউটিক্যাল কোম্পানি, এনজিও, মাইক্রোফাইন্যান্স এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানে সেলস এন্ড মার্কেটিং কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট বিভাগে ১ বছর অভিজ্ঞতাসম্পন্না প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

কর্মসূচি সংগঠক, দাবি
কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।
শিক্ষাগত যোগ্যতা: যে কোন প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।
মাসিক বেতন: ১৮০০০ টাকা।
কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয়।

Brac নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক নিয়োগ ২০২২

Brac NGO Job Circular 2022

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি

কার্য বিবরণীঃ
– কর্মসূচির নিয়মানুযায়ী লক্ষিত জনগোষ্ঠী (ইউপিজি সদস্য) নির্বাচন করে যথাসময়ে | প্রশিক্ষণ প্রদান করার মাধ্যমে নির্বাচিত সদস্যদের কর্মসূচিতে অন্তর্ভুক্ত করা
– নির্ধারিত সময়ের মধ্যে সদস্যদের মানসম্মত সম্পদ হস্তান্তর এবং সুদমুক্ত ঋণ বিতরণের মাধ্যমে মানসম্মত সম্পদ ক্রয় করা। – সদস্যদের মাঝে বিতরণকৃত সুদমুক্ত ঋণের কিস্তি ও সঞ্চয় যথাসময়ে আদায় করা
– কর্মপরিকল্পনা অনুযায়ী ইউপিজি সদস্যদের গ্রুপ ভিজিট ও হোম ভিজিটের মাধ্যমে হাতে কলমে প্রশিক্ষণ প্রদান করা।
– ইউপিজি সদস্য ও তার পরিবারের অন্যান্য সদস্যদের চাহিদা অনুযায়ী চিকিৎসা সেবা প্রাপ্তি নিশ্চিত করা।
– সদস্যদের বিভিন্ন সামাজিক ও স্বাস্থ্যগত বিষয়ে সচেতনতামূলক শিক্ষা প্রদানের মাধ্যমে সচেতন ও আত্নবিশ্বাসী করে গড়ে তোলা
– সদস্যদের সার্বিক অবস্থা পর্যালোচনা সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সদস্যকে গ্র্যাজুয়েট করা অর্থাৎ কর্মসূচির কাঙ্খিত ফলাফল অর্জন নিশ্চিত করা
– ট্যাব অথবা স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা, কর্মসূচি বাস্তবায়ন সংক্রান্ত সকল ডকুমেন্টস সঠিকভাবে পূরণ করা ও তার যথাযথ সংরক্ষণ করা

ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ/সিজিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ /শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে।
বেতনঃ উল্লেখ করা হয়নি
কর্মস্থলঃ ব্র্যাক মাঠ কার্যালয়।
সুবিধাসমূহঃ উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জরিমানা পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য।

আরো পড়ুনঃ

আবেদন পদ্ধতিঃ আগ্রহী প্রার্থদের আগামী ২৬ মার্চ, ২০২২ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে।

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আপডেট তথ্য পেতে প্রোবাংলা ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। তাছাড়া আমাদের ফেসবুক পেজ ফলো করতে পারেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
?