Technology ১০ টি আজব ও মজার ওয়েবসাইট 10 Funny Website

১০ টি আজব ও মজার ওয়েবসাইট 10 Funny Website

10 Funny Website

অনলাইন ব্রাউজিং করি আর ওয়েবসাইট সাথে পরিচিত নয় এমন লোক খোঁজে পাওয়া অসম্ভব। এই আর্টিকেল নিয়ে আলাদাভাবে কোন কিছু লেখার প্রয়োজন হবেনা। আর্টিকেল হেডলাইন দেখেই সবাই বুঝেছেন এই আর্টিকেলটিতে কি থাকবে। এই আর্টিকেলে আপনাদেরকে এমন ১০ টি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যেগুলো অসাধারন এবং মজার। এছাড়াও বলাযায় যে, হয়ত আপনি এখন পর্যন্ত ভিজিট বা ব্রাউজিং করেন নি। আমি আশা করছি এই আর্টিকেলে লেখা প্রত্যেকটি ওয়েবসাইট ভিজিট করে আপনি আনন্দিত হবেন।

100, 000 Stars

১ লক্ষ তারা নামের এই ওয়েবসাইটটি নিয়ে প্রথমেই শুরু করি। আপনি কি কখনো চিন্তা করেছেন, বিশ্বজগতের তুলনায় আপনি বা আমি ঠিক কতটা ছোট? আমাদের মানুষের কথা না হয় বাদই দিলাম। বিশ্বজগতের তুলনায় কতটা ছোটো ভেবে দেখেছেন আমাদের এই পৃথিবীটা? আপনি আমি ভেবে দেখি বা নাই দেখি, এই ওয়েবসাইটটি ভিজিট করলে আপনি কিছুটা হলেও ধারনা পাবেন, যে আমরা আসলে কতটা ছোট। এই ওয়েবসাইটি ওপেন করলে পুরো ইউনিভার্সের মধ্যে আপনার অবস্থানটি ঠিক কোথায় সেটাই দেখাবে। মাউসের সাহায্যে আপনি জুম ইন এবং জুম আউট এর মাধ্যমে দেখে নিতে পারবেন। অবসরে ভিজিট করে দেখে নিবেন ভালো লাগবে আপনার।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Faces of Facebook

বর্তমান ডিজিটাল যুগে এসে তথ্য প্রযুক্তির এতই ব্যবহার বেড়েছে যে মানুষ এখন আড্ডা দেয় অনলাইনে বসে। আর এই আড্ডা দেওয়ার প্রধান হচ্ছে স্যোসাল মিডিয়া, তন্মধ্যে ফেসবুকই সেরা। কখনও কি আপনি ভেবে দেখেছেন? সারা বিশ্বের ফেসবুক ব্যবহারকারীদের প্রোফাইল ছবি একটি পৃষ্ঠায় সাজানো হলে সেখানে আপনার অবস্থান কতটুকু হতে পারে? আপনি কি এই পৃষ্টায় থেকে আপনার প্রোফাইল পিকচার খুঁজে বের করতে পারবেন? চেষ্টা করে দেখতে পারেন এই ওয়েবসাইটে ভিজিট করে। তবে আমার অনুরোধ থাকবে চেষ্টা না করাই ভাল। কারন, সাগরে সুঁচ পড়লে যেমন খুঁজে পাওয়াটা অনেক কষ্টের বা পাবেন না। ঠিক তেমনি এখানেও আপনার প্রোফাইলটি খুঁজে না পাওয়ার সম্ভাবনা বেশি। যদি দেখতে চান যে ফেসবুকের সব ছবি একটি পেজে রাখলে কেমন দেখায় তাহলে Faces of Facebook ওয়েবসাইটটি ঘুরে আসতে পারেন।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Faces of facebook

Sneeze the Dragon

Sneeze the Dragon ওয়েবসাইট ভিজিট করলে আপনি একটি কার্টুনের থ্রিডি ড্রাগন দেখতে পাবেন যেটাকে আপনি মাউসের সাহায্যে ইচ্ছামত ঘুরিয়ে ঘুরিয়ে দেখতে পারবেন। শুধু তাই নয়, আপনি মাউস ক্লিক করে ড্রাগনটিকে হাঁচি দেয়ার মাধ্যমে মুখ থেকে আগুন বের করতে পারবেন। যত দ্রুত মাউসে ক্লিক করতে পারবেন তত বেশি আগুনের পরিমান হবে। যদি কিছু অবসর সময় মজা করে কাটাতে চান, তাহলে এই ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Eelslap

Eel slap

আমার মনে হয় আজকের আর্টিকেলের সবথেকে মজার ওয়েবসাইট এটি। আমি এখন পর্যন্ত জানি না যে, এই ওয়েবসাইটটির ফাউন্ডার, সে কি মনে করে বা কি উদ্দেশেই এই ওয়েবসাইটটি তৈরি করেছে। এই ওয়েবসাইটে ঢুকলে আপনি দেখতে পাবেন একজন সাধারন মানুষকে যিনি শুধুমাত্র দাঁড়িয়ে থাকবেন। আপনি যদি কার্সর ডানে বা বায়ে ঘুরান দেখবেন উনার ২ গালে থাপ্পড় দেয়া এবং সেটাও আবার একটা ইল মাছ দিয়ে। কিন্তু এই কাজটি সত্যিই অনেক মজার। আমি বলতে পারি, আপনি একবার ওয়েবসাইটটিতে ভিজিট করে লোকটিকে একবার মারার পর; আপনার বারবার মারতে ইচ্ছা করবে।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Omg! Laser Guns! Pew Pew Pew

দুর্দান্ত আরেকটি মজার ওয়েবসাইট। শুটিং গেমই হচ্ছে এই ওয়েবসাইটের মূল। এখানে গেম খেলতে হবে একটি কাঠবিড়ালি দিয়ে। পৃথিবীর বাহিরে হবে এই গেমের লোকেশন। এখানে আপনার কাঠবিড়ালি এর মাধ্যমে লেজার গান দিয়ে ডোনাল্ড ট্রাম্পদের শুট করতে হবে। শুট করার সময় Pew Pew সাউন্ড হবে এবং এটির জন্যই গেমের নাম স্বার্থক হয়েছে।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

OMG LASER GUNS PEW PEW

Giphy

Giphy ওয়েবসাইটটির সাথে প্রায় সবাই পরিচিত। তারপরও নতুনদের জন্য এই ওয়েবসাইটটিও শেয়ার করলাম। মূলত এই ওয়েবসাইটটি GIF ওয়েবসাইট হিসাবে পরিচিত। যারা GIF পিক দেখতে পছন্দ তাদের কাছে এই ওয়েবসাইটটি অনেক কাজে লাগবে। সহস্রাধিক Funny GIF এই ওয়েবসাইটে দেখতে পাবেন। যখন আপনি ফ্রি থাকবেন মনের খোরাকের জন্য ওয়েবসাইটটি একবার ভিজিট করতে পারেন।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Pixel Thoughts

যাদের ধ্যান অথবা মেডিটেশন করার অভ্যাস আছে তাদের জন্য এই ওয়েবসাইটটি। ওয়েবসাইটটি দাবি করে, আপনাকে ৬০ সেকেন্ড ধ্যানে রেখে আপনার মন থেকে চিন্তা দূর করতে সাহায্য করবে। একবার ভিজিট করলে বুঝবেন আসলেই কি সত্যি?

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

Pixel Thoughts

Zoomquilt

Zoomquilt ওয়েবসাইটটি অনেক অসাধারণ এবং ম্যাজিক্যালি ওয়েবসাইট। কেন, কিসের জন্য এটিতে কি হচ্ছে বুঝতে হলে আপনি একবার ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। ওয়েবসাইটি ভিজিট করলে দেখতে পারবেন কিছু অসাধারণ এনিমেশন ভিডিও যা এক কথায় মাইন্ড ব্লোয়িং। আপনার নিকট মনে হবে নতুন একটি জগতে আছেন আপনি।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

zoomquilt

Omfgdogs

মানুষ কতটা কুকুর প্রিয় হতে পারে সেটা এই ওয়েবসাইটটি দেখলেই বুঝতে পারবেন। দৌড়রত ছোট ছোট কুকুর ছানা ছাড়া এই ওয়েবসাইটে আর কিছুই নেই। আশা করছি সুন্দর মিউজিকের সাথে সাথে অনেকগুলো কুকুর ছানা দোড়াচ্চে দেখতে ভালো লাগবে।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

A Soft MurMur

দুর্দান্ত একটি ওয়েবসাইট শেয়ার করে আজকের আর্টিকেলটি শেষ করবো। হরেক ধরনের সাউন্ড নিয়ে তৈরি এই ওয়েবসাইট সত্যিই খুবই মনোমুগ্ধকর। এই ওয়েবসাইটে বিদ্যুৎ চমকানোর শব্দ, বৃষ্টির শব্দ, সমুদ্রের ঢেউ এর শব্দ, বাতাসের শব্দ, আগুনের শব্দ, পাখির কিচির মিচির শব্দ রয়েছে। প্রতিটি শব্দই যথেষ্ট সচ্ছ। প্রাকৃতিক শব্দ যাদের অনেক পছন্দ শুধুমাত্র আপনার জন্যই এই ওয়েবসাইট।

ওয়েবসাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

A Soft Murmur

শেষ কথা

এই ছিল আজকের আয়োজন আজব, অসাধারন এবং মনোমুদ্ধকর ১০টি ওয়েবসাইট। এ ধরনের আরো অনেক ওয়েবসাইট রয়েছে। সেগুলো নিয়ে অন্য একদিন পোস্ট করবো আজকে এই পর্যন্তই। ভালো থাকুন সবসময়।

এগুলোও পড়তে পারেন

সর্বশেষ প্রকাশিত