বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Bashundhara Group Job Circular 2022: বসুন্ধরা গ্রুপ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করল। এতে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদন করতে পারবেন। বসুন্ধরা নিয়োগ 2021 এক যাবতীয় তথ্য ও বিস্থারিত আলোচনা করা হলো। এতে সমগ্র বাংলাদেশের প্রার্থীগণ আবেদন করতে পারবেন। আবেদনের যোগ্যতা, সময়সীমা ও শর্তসমূহ বিজ্ঞপ্তি অনুযায়ী ভিন্ন ভিন্ন থাকায় প্রত্যেকটি বিজ্ঞপ্তি ঠিকমতো দেখে নিন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নামবসুন্ধরা গ্রুপ
চাকরির ধরনবেসরকারি চাকরি
মোট পদ সংখ্যাঅনির্দিষ্ট
বয়সসীমা১৮-৪০ বৎসর
মোট পদ সংখ্যা৪টি পদে ৮ জন
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম/এসএসসি/এইচএসসি পাশ
অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.bashundharagroup.com
আবেদনের শেষ তারিখ১১ এপ্রিল, ২০২২

আরো দেখুন: ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বসুন্ধরা নিয়োগ ২০২২

আপনি যদি বসুন্ধরা গ্রুপে চাকরি করতে আগ্রহী হন তাহলে লেখাটি/তথ্যটি আপনার জন্য। কারণ, বসুন্ধরা গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বসুন্ধরা গ্রুপে কেনই বা চাকরি করতে আগ্রহী হবেন না, প্রাইভেট চাকরির মধ্যে বসুন্ধরা গ্রুপের চাকরি অন্যতম। তাই কাল বিলম্ব না করে এখনই নিচে দেওয়া বসুন্ধরা গ্রুপের সার্কুলারের নির্দেশনা মোতাবেক নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করে নিন। প্রোবাংলায় বসুন্ধরা গ্রুপের চাকরি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যেমন- বসুন্ধরা নিয়োগ বিজ্ঞপ্তিতে কি কি যোগ্যতা প্রয়োজন, আবেদনে নিয়ম-কানুন এবং আবেদন শুরু ও শেষ তারিখ সহ যাবতীয় তথ্যাদি নিয়ে বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পেট বোতল, এডিবল অয়েল ফ্যাক্টরি, দক্ষিণ কেরানীগঞ্জ
প্রোডাকশন সুপারভাইর
বিভাগঃ প্রোডাকশন (পেট বোতল)
পদ সংখ্যাঃ ০৪টি
শিক্ষাগত যোগ্যতাঃ এইচ.এস.সি
অভিজ্ঞতাঃ কমপক্ষে ১ বছর।

করুগেশন/কার্টন ফ্যাক্টরি, দক্ষিণ কেরাণীগঞ্জ
অপারেটর (গ্লু মেশিন), গ্রেড-১
বিভাগঃ প্রোডাকশন
পদ সংখ্যাঃ ০১টি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী
অভিজ্ঞতাঃ কমপক্ষে ১ বছর।

অপারেটর (স্লিটার স্কোরার এন্ড কাট অপ মেশিন), গ্রেড-১
বিভাগঃ প্রোডাকশন
পদ সংখ্যাঃ ০১টি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী
অভিজ্ঞতাঃ কমপক্ষে ৩ বছর।

হেলপার (অটো স্টীচিং)
বিভাগঃ প্রোডাকশন
পদ সংখ্যাঃ ০২টি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই।

বেতন-ভাতাদি

সকল পদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে।

আবেদন সংক্রান্ত সকল তথ্য

আগ্রহী যোগ্য প্রার্থীগণকে সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজ ছবি, জীবন-বৃত্তান্ত, শিক্ষাগহত যোগ্যতা এবং জাতীয় পরিচয়পত্র সহ আবেদনপত্র (খামের উপরে পদবি উল্লেখ সহ) আগামী ১১ তারিখ বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে নিন্মোক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

মানব সম্পদ বিভাগ, সেক্টর- এ, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারস-২, প্লট # ৫৬/এ, ব্লক # সি, উম্মে কুলসুম রোড, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে: 

এক নজরে বসুন্ধরা গ্রুপ

বসুন্ধরা গ্রুপ এর অঙ্গপ্রতিষ্ঠান ও পণ্যসমূহঃ ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাঃ) লিমিটেড, বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড,মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেড,বসুন্ধরা সিমেন্ট,বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড, বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাসট্রিজ লিমিটেড, বসুন্ধরা টিস্যু ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বসুন্ধরা স্টিল কমপ্লেক্স লিমিটেড, এনার্জি, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড, সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স, আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আই সি সি বি), শপিং মল – বসুন্ধরা সিটি, বসুন্ধরা টেকনোলজিস লিমিটেড, বসুন্ধরা ট্রেডিং কোম্পানি লিমিটেড, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড, পেভার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট, বসুন্ধরা কম অ্যান্ড নেটওয়ার্কস লিমিটেড, টগি ওয়ার্ল্ড, আল্টিমেট ফান ফ্যাক্টরি বসুন্ধরা,

কর্পোরেট সামাজিকদায়িত্বঃ বসুন্ধরা সামাজিক ফাউন্ডেশন, বসুন্ধরা টেকনিক্যাল ইন্সটিটিউট (বিটিআই), বসুন্ধরা আদ দিন হাসপাতাল, বসুন্ধরা চক্ষু হাসপাতাল, বসুন্ধরা ফুড, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বসুন্ধরা লজিস্টিক্স লিমিটেড, বসুন্ধরা শিপিং লিমিটেড, রেস্টুরেন্ট চেইন, বাবা রাফি বাংলাদেশ, দ্য ফুড হল, ফুড স্ট্রিট ও সানফ্লাওয়ার রেস্টুরেন্ট।

মিডিয়া সমূহঃ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ, দৈনিক কালের কন্ঠ, বাংলাদেশ প্রতিদিন, বাংলানিউজ২৪.কম, নিউজ২৪বিডি, দৈনিক সান ও রেডিও ক্যাপিটাল।

খেলাধুলায়ঃ তিতাস স্পোর্টস, বসুন্ধরা কিংস, রংপুর রাইডার্স, শেখ জামাল ধানমন্ডি ও শেখ রাসেল ক্রীড়া চক্র।
তথ্য সূত্র: উইকিপিডিয়া

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে সকল আপডেট তথ্য জানতে নিয়মিত ভিজিট করুন আমাদের ফেসবুক পেজ

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
?