প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২৭/০৩/২০২২ তারিখের একটি সার্কুলারের আলোকে এর রাজস্ব খাতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরির বিজ্ঞপ্তিতে বাংলাদেশী স্থায়ী বাসিন্দা পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। PMO Job Circular 2022 এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে সকল তথ্য দেখে নিন…
প্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর কার্যালয়
পদের নাম গাড়ি চালক
পদ সংখ্যা ১০ টি
আবেদন ফি  টাকা
আবেদন শুরুর তারিখ চলমান 
আবেদন গ্রহণের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২২
আবেদনের মাধ্যম ডাকযোগে

আরো দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

আরো দেখতে পারেন-

[feed url=”https://probangla.com/category/govt-job-bd/” number=”5″]

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ ২০২২

পদের নামঃ গাড়িচালক
পদের সংখ্যাঃ ১০টি
শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস এবং ভারী যানবাহন চালানোর লাইসেন্সসহ ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা।
যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবে নাঃ মানিকগঞ্জ, ফরিদপুর, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, টাংগাইল, ময়মনসিংহ, চাঁদপুর, ফেনী, নোয়াখালী, রাঙ্গামাটি, জয়পুরহাট, পাবনা, সিরাগঞ্জ, নাটোর, নীলফামারী, পঞ্চগড়, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, বাগেরহাট, কুষ্টিয়া, মেহেরপুর, বরিশাল, ভোলা, ঝালকাটি,, পিরোজপুর ও পটুয়াখালী।
বেতন স্কেলঃ ৯৭০০-২৩৪৯০ টাকা (১৫ গ্রেড)

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ ২০২২

নিয়োগের শর্তাবলী

০১। নির্ধারিত আবেদনপত্রের সফটকপি প্রধানমন্ত্রীর কার্যালয়ের ওয়েব সাইট www.pmo.gov.bd হতে ডাউনলােড করে তা স্বহস্তে পূরণ করতে হবে।

০২। পূরণকৃত আবেদনপত্র পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা-১২১৫ ঠিকানায় ডাকযােগে প্রেরণ করতে হবে। ডাকযােগ ব্যতীত কোন আবেদনপত্র গ্রহণ করা হবেনা।

০৩। প্রার্থীর বয়সসীমা ০১ এপ্রিল ২০২২ তারিখে ১৮-৩০ বত্সর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পােষ্যদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

০৪। আবেদনপত্রের সাথে ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নিম্নোক্ত সনদ/কাগজপত্রের ফটোকপি সংযুক্ত করতে হবেঃ

  • সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র
  • নাগরিকত্ব সনদপত্র
  • জাতীয় পরিচয়পত্র
  • ভারী ড্রাইভিং লাইসেন্স
  • অভিজ্ঞতার সনদপত্র
  • সদ্যতােলা পাসপাের্ট সাইজের ২ কপি ছবি।

০৫। বিভাগীয়/সরকারি/আধা সরকারি এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানসমূহে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনাপত্তিপত্র প্রদর্শন করতে হবে।

০৬। বিভিন্ন কোটায় আবেদনকারী প্রার্থীদের যথাযথ সনদপত্র/প্রত্যয়নপত্র দাখিল করতে হবে।

০৭। আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পােষ্য হলে তার বক্তব্যের স্বপক্ষে নিম্নোক্ত সনদপত্র/কাগজপত্র সংযুক্ত করতে হবে ? মুক্তিযােদ্ধা সনদপত্র এর সত্যায়িত ফটোকপি; মুক্তিযােদ্ধার গেজেট/ভারতীয় তালিকা/লাল মুক্তিবার্তা নম্বর/সাময়িক সনদের নম্বর ও তারিখ/মুস সনদের নম্বর ও তারিখ উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র।

০৮। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে বা নিয়ােগ প্রক্রিয়ায় যে কোন অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

০৯। আবেদনপত্র গ্রহণের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২২। উক্ত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণ করা হবে।

১০। পদ খালি হওয়া সাপেক্ষে পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি হতে পারে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১২। অসমাপ্ত ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৩। এ নিয়ােগের ক্ষেত্রে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১৪। এ নিয়োেগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/সংশােধন (যদি থাকে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের ওয়েবসাইটে (www.pmo.gov.bd) পাওয়া যাবে।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় আপডেট সংক্রান্ত সকল তথ্য প্রকাশ করা হবে এই পেজে। তাই নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইট এবং লাইক দিয়ে রাখুন ফেসবুক পেজে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *