গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গ্রামীণ ব্যাংকের প্রশিক্ষণ প্রকল্পে অস্থায়ীভাবে শিক্ষানবিস কেন্দ্র ব্যবস্থাপক পদে সীমিত সংখ্যক লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। Grameen Bank Job এর আবেদন করা যাবে ০৭ এপ্রিল ২০২২  পর্যন্ত ।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম গ্রামীণ ব্যাংক
চাকরির ধরণ বেসরকারি চাকরি
পদের নাম শিক্ষানবিস কেন্দ্র ব্যবস্থাপক
পদ সংখ্যা অনির্দিষ্ট
বয়স সীমা ১৮-২৭ বছর
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদন মাধ্যম অনলাইনে
আবেদন ফি
আবেদনের শেষ তারিখ ০৭ এপ্রিল ২০২২

পদের নাম : শিক্ষানবিস কেন্দ্র ব্যবস্থাপক
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদেরকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান ও উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এসএসসি বা মমান এবং এইচএসসি বা সমমান পরীক্ষার প্রতিটিতে ন্যূনতম জিপিএ ৩.০০ প্রাপ্ত হতে হবে।

বয়সঃ ৩১ মার্চ ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে।

গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২২

গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২২

আবেদন পদ্ধতিঃ

আবেদনকারী প্রার্থীদেরকে ০৭-০৪-২০২২ তারিখ রাত ১১:৫৯ মিনিট-এর মধ্যে রিক্রুটমেন্ট পেজ http://gberecruitment.ghrmplus.com/ এ গিয়ে Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনে স্বাক্ষর জেপিজি ফরম্যাটে সর্বোচ্চ ২০ কে বি হতে হবে। আবেদনকারীদেরকে অনলাইন আবেদনের সময় কোনো কাগজপত্র প্রেরণ করতে হবে না।

লিখিত পরীক্ষার দিন প্রার্থীগণকে অনলাইন আবেদনে প্রদত্ত প্রতিটি তথ্যের স্বপক্ষে যথাযথ মূল সনদ/প্রত্যয়নপত্র সহ সকল প্রকার সনদ/প্রত্যয়নপত্রের একসেট সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি(জেপিজি ফরম্যাটে সর্বোচ্চ ১০০ কে বি হতে হবে) প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত করে জমা দিতে হবে। মূল সনদ/প্রত্যয়নপত্রগুলো যাচাই করে ফেরত দেয়া হবে। অনলাইন আবেদন ফরমে প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যের সঠিকতা যাচাই করে কোনো ত্রুটি ধরা পড়লে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ থাকবে না। তাছাড়া মেধা তালিকা প্রস্তুতকালে কোনাে ত্রুটি পরিলক্ষিত হলে প্রার্থীকে প্যানেলভুক্ত করা হবে না।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ ২১ মার্চ, ২০২২
আবেদন লিংক http://gberecruitment.ghrmplus.com
আবেদনের শেষ তারিখঃ ০৭ এপ্রিল, ২০২২
তথ্য সূত্রঃ দৈনিক যুগান্তর, ২১/০৩/২০২২

আবেদনকারীদের একটি শর্ট লিস্ট তৈরি করে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। গ্রামীণ ব্যাংক কর্তৃপক্ষ এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল বা প্রার্থীদের নিয়োগ প্রদান করা বা না করার ক্ষেত্রে যে কোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংরক্ষণ করেন।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল আপডেট সংক্রান্ত তথ্য পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *