স্কয়ার নিয়োগ বিজ্ঞপ্তি

স্কয়ার কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার কোম্পানিতে চাকরি ২০২২ঃ দেশের শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যালস কোম্পানী স্কয়ার কোম্পানীতে কাজ করার সুযোগ দিচ্ছে সকল অভিজ্ঞ ও যোগ্য প্রার্থীগণদের। স্কয়ার কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। এতে বাংলাদেশের স্থায়ী বাসিন্দা পুরুষ-মহিলা প্রার্থীগণ আবেদন করার সুযোগ দিচ্ছে স্কয়ার কোম্পানী। নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যাবতীয় বিষয় নিচে বিস্তারিত দেওয়া হলো।

স্কয়ার কোম্পানিতে চাকরি ২০২২

স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স দেশের অন্যতম ঔষধ প্রস্তুতকারী কোম্পানী। স্যামসন এইচ চৌধুরী এবং তিন বন্ধু মিলে ১৯৫৮ সালে স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স প্রতিষ্ঠা করেন। ১৯৯১ সালে এই কোম্পানী সবার কাছে চলে আসে, তারপর চট্টগ্রাম এক্সচেঞ্জ, ঢাকা স্টক এক্সচেঞ্জ এর আওতায় তালিকাভুক্ত করা হয়। ১৯৮৭ সাল থেকে সমগ্র বিশ্বে নানা ধরনের এন্টিবায়োটিক ও ঔষুধ রপ্তানি করতে শুরু করে, বর্তমানে বিশ্বের ৪২ টি দেশে ঔষধ রপ্তানি করছে।

স্কয়ার জব সার্কুলার নিয়মিত প্রকাশ করে থাকে, নিচে বর্তমান চলমান স্কয়ার নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করা হলো

কোম্পানীর নাম স্কয়ার গ্রুপ
চাকরির প্রকারভেদ বেসরকারি চাকরি 
অফিশিয়াল ওয়েবসাইট http://squaregroup.com
পদের নাম সেলস অফিসার
শূন্যপদের সংখ্যা অনির্দিষ্ট
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি-স্নাতক
সাক্ষাৎকারের তারিখ ০১ জুলােই, ২০২২

পদের নামঃ সেলস অফিসার
প্রয়োজনীয় যোগ্যতা ও দক্ষতাঃ নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে, বিক্রয়ক্ষেত্রে ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে চাকরি করার মানসিকতা থাকতে হবে।
বয়স সীমাঃ অনুর্ধ ৩০ বছর।

আরও পড়ুনঃ ঔষধ কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

স্কয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার নিয়োগ ২০২২ মেডিকেল প্রমোশন অফিসার

আবেদন পদ্ধতিঃ দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সকল সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি, ভোটার আইডি কার্ডের ফটোকপি, জীবনবৃত্তান্ত এবং স্বহস্তে লিখিত আবেদনপত্র সহ আগামী ২৩ জুন, ২০২২ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রুপায়ন সেন্টার (১১ তলা), ৭২, মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১২ ঠিকানায় পাঠাতে হবে।

স্কয়ার কোম্পানিতে চাকরি ২০২২ এর যাবতীয় আপডেট তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published.

Exit mobile version