বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২২

বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২২?

বর্তমানে আপনি লেখাটি গুগল সার্চ করে অথবা যেকোন ভাবে এই লেখাটি যখন পড়ছেন এতে আমরা বুঝলাম যে, আপনি এখন সৌদিআরবে যাওয়ার জন্য প্রস্তুত। তাই বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২২ লেখাটি সম্পূর্ণ আপনার জন্য।

আমাদের প্রায় সময় বিভিন্ন কাজে অথবা ভিজিটের জন্য দেশের বাইরে যেতে হয়। এমনজি ভ্রমণসহ চিকিৎসার জন্যও দেশের বাইরে যেতে হয়।

তবে মূল কথা হলো সৌদিআরব বেশিরভাগ মানুষ কাজের জন্য যেতে হয়। মধ্যপ্রাচ্যে বাংলাদেশের মানুষ সবথেকে বেশি তাই বিদেশ থেকে যে পরিমাণ রেমিটেন্স পাই আমরা তা দিয়ে অর্থনৈতিতে ইতিবাচক প্রভাব পড়াটা স্বাভাবিক। করোনা পরিস্থিতির কারণে কিছু সংখ্যক সৌদিআরবসহ বিভিন্ন দেশের প্রবাসীগণ দেশে ফিরে এসেছেন। বর্তমানে ভ্যাকসিন দেওয়ার মাধ্যমে আবারও প্রবাস যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এছাড়াও নতুন ভিসায়ও সৌদিআরব যাচ্ছেন।

এক্ষেত্রে প্রবাস যাওয়া সম্পর্কে অনেক কিছু জানা প্রয়োজন। যেমন- সৌদি ভিসা, কর্মক্ষেত্র সমূহ , বিমানের টিকেট ও ভাড়া ইত্যাদি ।

সৌদিতে অনেক লোক বাংলাদেশ থেকে যায়। যাদের মধ্যে বেশিরভাগ আর্থিকভাবে অসচ্ছল। অনেক কষ্টে টাকা পয়সা সংগ্রহ করে তারপর বিদেশ যাওয়ার জন্য প্রস্তুত হয়। এতে যত কম খরচ করে বিমান টিকেট করা যায় সেদিকে খেয়াল রাখতে হয় তাদের। তাই আমরা তাদের জন্য বর্তমানে কোন কোন এয়ারলাইন্সে কত কম খরচে সৌদি আরব যেতে পারবেন তা নিচে তুল ধরা হলো।

বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত

ঢাকা টু রিয়াদ যাওয়ার বিমানবিমান ভাড়া
Emirates৩৯০০০ টাকা
Srilankan Airlines৪৭০২৪ টাকা
কাতার এয়ারওয়েজ৪৮০০০ টাকা
সৌদি আরবিয়ান এয়ারলাইনস২৫০০০ টাকা

সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২২ লেখাটি পড়ে আপনি এয়ারলাইন্স এর ভাড়া সম্পর্কে জানতে পেরেছেন। যেসকল বিমান দিয়ে আপনি স্বল্পমূল্যে ঢাকা টু রিয়াদে যেতে পারেন। তাছাড়া এগুলোতে আপনি আপনার পছন্দমত টিকে বুক করারও সুবিধা রয়েছে। আপনার লাগেজের ওজন ও পরিমাপের ভিত্তিতে টিকেটের মূল্য পরিবর্তন হতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top