sonali bank job

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Sonali Bank Job Circular : সোনালী ব্যাংক লিমিটেডে অসংখ্য পদে নিয়োগ দেবে কর্তৃপক্ষ। সোনালী ব্যাংক লিমিটেড এর বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা থাকা সাপেক্ষে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন। বাংলাদেশ ব্যাংক এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিম্নে দেওয়া হল। সকল চাকরির তথ্য পড়তে Probangla.com এর Bank Job Circular পেজে ভিজিট করুন।

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এক নজরে সকল তথ্য 
প্রতিষ্ঠান সোনালী ব্যাংক লিমিটেড
চাকরির ধরন ব্যাংক চাকরি
পদের নাম সিনিয়র অফিসার (জেনারেল)- ২০২০ সাল ভিত্তিক
মোট পদ সংখ্যা ১৪৩টি
আবেদন ফি ২০০/- টাকা
আবেদন শেষ তারিখ ১৬ জানুয়ারি, ২০২২
অফিসিয়াল ওয়েবসাইট www.sonalibank.com.bd

আরো দেখুন- বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

রাষ্ট্রায়ত্ত বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক সোনালী ব্যাংক লিমিটেড জনগণের দোরগোড়া ব্যাংকিং সেবা পৌচে দিতে বদ্ধপরকর। ব্যাংকিং সেবাবঞ্চিত জনগোষ্ঠীর হোতের কাছে সেবা প্রদানের জন্য সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃক বাংলাদেশ ব্যাংক প্রণীত এজেন্ট ব্যাংকিং গাইডলাইন অনুসারে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম চালু করা হবে। এ লক্ষ্যে ব্যাংক কর্তৃক নির্ধারিত লোকেশনে ‘সোনালী এজেন্ট ব্যাংকিং’ এর ইউনিট এজন্ট নিয়োগের জন্য স্থানীয় ব্যবসায়ী ও ব্যক্তি উদ্যোক্তাদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

নিয়োগের শর্তাবলী

ব্যাংকের ওয়েবসাইট এর এজেন্ট ব্যাংকিং পেইজ থেকে বিনা মূল্যে আবেদন ফরম ডাউনলোড করা যাবে। আবেদন ফরমের সাথে ব্যাংক নির্ধারিত আউটলেট লোকেশন তালিকা এবং এজেন্ট হওয়ার নিয়মাবলিসহ বিস্তারিত তথ্যাদি পাওয়া যাবে।

পূরণকৃত আবেদনপত্র সংযুক্ত কাগজপত্রাদিসহ বুক বাইন্ডিং করে সংশ্লিষ্ট তত্ত্বাবধানকারী শাখায় ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে জমা দিতে হবে।

আরও দেখতে পারেন- 

[feed url=”https://probangla.com/category/govt-job-bd/” number=”5″]

আবেদন পদ্ধতি : বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইট (erecruitment.bb.org.bd) এর online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version