Job Circularসরকারি চাকরি - GOVERNMENT JOBS

শিশু কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি – Shishu Kallyan Trust Job circular-2020

Shishu Kallyan Trust Job circular 2020

শিশু কল্যাণ ট্রাস্ট এ ০৩টি ক্যাটাগরিতে মোট ৪৬ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ১৬ অক্টোবর ২০২০ হতে ১২ নভেম্বর ২০২০ তারিখ পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

Shishu Kallyan Trust SKT Job circular-2020

পদের নাম পদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতাবেতন ও গ্রেড
হিসাবরক্ষক০১ টি(ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে অন্যন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি এবং (খ) কোনো স্বীকৃত প্রতিষ্ঠান। হতে বেসিক কম্পিউটার। কোর্সে উত্তীর্ণ।১১০০০-২৬৫৯০/- (গ্রেড-১৩)
সহকারী শিক্ষক৪৪ টি(ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের। সিজিপিএসহ স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি।৯৭০০-২৩৪৯০/- (গ্রেড-১৫)
অফিস সহায়ক০১ টি(ক) কোন স্বীকৃত বোর্ড বা । প্রতিষ্ঠান হইতে অন্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।৮২৫০-২০১০০/- (গ্রেড-২০)

আবেদনের শর্তাবলীঃ

(২) এ বিজ্ঞপ্তির অধীনে আগ্রহী প্রার্থীগণকে অনলাইন-এ দরখাস্ত করতে হবে। সে লক্ষ্যে http://skt.teletalk.com.bd এবং WWW.skt.gov.bd ওয়েবসাইটে লগ-ইন করলে বিস্তারিত বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।
(৩) অনলাইন-এ আবেদন শুরুর তারিখ ১৬-১০-২০২০ (সকাল-১০:৩০ মিনিট হতে), শেষ তারিখ ১২-১১-২০২০ (বিকাল ৫.০০ টা পর্যন্ত)।
(৪) প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ ১-২ নং পদের জন্য অফেরতযোগ্য সার্ভিস চার্জসহ ১১২.০০ (একশত বার) টাকা এবং ৩ নং পদের জন্য সার্ভিস চার্জসহ ৫৬ (ছাপ্পান্ন) টাকা যেকোন টেলিটক মোবাইল নম্বর হতে SMS-এর মাধ্যমে যথাসময়ে প্রেরণ করতে হবে।
(৫) ২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীর বয়স হিসাব রক্ষক ও অফিস সহায়ক পদের জন্য ১৮ থেকে ৩০ বছর এবং সহকারী শিক্ষক পদের জন্য ২১ থেকে ৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে শুধুমাত্র মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর হবে। বয়স নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।
(৬) এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থিত পদে নিয়োগ প্রদান করতে বাধ্য থাকবে না।
(৭) কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এ নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন বা বাতিল করতে পারবে।
(৮) চূড়ান্ত নিয়োগের সময় পদসংখ্যা হ্রাসবৃদ্ধি পেতে পারে।

Apply Now

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

facebook page

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button