বেসামরিক পদে সেনাবাহিনীতে নিয়োগ ২০২২

বেসামরিক পদে সেনাবাহিনীতে নিয়োগ ২০২২ঃ বাংলাদেশ সেনাবাহিনী যশোর সেনানিবাসে ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পদসমূহে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ২০ ও ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত। Bangladesh Army Job Circualr এর বিস্তারিত নিচে দেওয়া হল।:

বেসামরিক পদে সেনাবাহিনীতে নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ সেনাবাহিনী যশোর সেনানিবাস 
চাকরির ধরনডিফেন্স চাকরি 
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি 
পদের সংখ্যা১১টি +  ৭০১ টি
বয়স সীমা ১৮-৩০ বছর 
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম / এইচএসসি পাশ 
আবেদন শুরুর তারিখচলমান 
আবেদনের শেষ তারিখ২০ ও ৩১ জানুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে 

আরো নিয়োগ বিজ্ঞপ্তি পড়ুন—

বেসামরিক পদে সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ও বিস্তারিত তথ্য দেখুন:সেনা বেসামরিক পদে নিয়োগ ২০২২

সেনা বেসামরিক পদে নিয়োগ ২০২২

সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ ২০২২

ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসার, যশোর ক্যান্টনমেন্ট বরাবরে আবেদনপত্র আগামী ২০/০১/২০২২ইং তারিখের মধ্যে (অফিস চলাকালীন সময়ে) পৌঁছাতে হবে। খামের উপরের ডানপাশে আবেদনকৃত পদের নাম, নিজ জেলা ও কোটার নাম (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে। উক্ত তারিখের পরে প্রাপ্ত /ত্রুটি পূর্ন/অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

www.mopa.gov.bd অথবা যশোর ক্যান্টনমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.jcb.gov.bd থেকে আবেদন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণপূর্বক (মোবাইল নম্বরসহ) নিম্নবর্ণিত কাগজপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
(ক) ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসার, যশোর সেনানিবাসের অনুকূলে সোনালী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে নিয়োগ পরীক্ষার ফিস বাবদ ২০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) দাখিল করতে হবে। (খ) সম্প্রতি তোলা তিন কপি পাসপোর্ট সাইজের কালার ছবি (গ) প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক অব্যবহৃত ডাকটিকিট যুক্ত (৯.৫ x ৪.৫ইঞ্চি) পৃথক একটি খাম সংযুক্ত করতে হবে।

প্রার্থীর বয়স ২৫/০২/২০২০ তারিখ সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার ক্ষমতা রাখে।

নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ ভাতা প্রদান করবে না।

বেসামরিক পদে সেনাবাহিনীতে নিয়োগ ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি বর্তমান বেকারদের জন্য একটি সহায়ক ভুমিকা হিসেবে কাজ করবে বলে আমি মনে করছি।

নিয়মিত সকল চাকরির আপডেট তথ্য পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিন। 

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
?