প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে ন্যস্ত প্রাথমিক শিক্ষা বিভাগের আওতাধীন বিভিন্ন উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্ব খাতভুক্ত সহকারী শিক্ষকের শূন্য পদে এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্ব খাতে সৃষ্ট সহকারী শিক্ষক পদে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিক ও রাঙ্গামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের (পুরুষ/মহিলাদের) নিকট হতে স্বহস্তে লিখিত/অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ৩০ জুন ২০২২ তারিখ পর্যন্ত। Primary Job circular-2022) বিস্তারিত নিচে দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

প্রতিষ্ঠানের নাম  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
জেলা রাঙ্গামাটি 
চাকরির ধরন  সরকারি চাকরি
ওয়েবসাইট  http://www.mopme.gov.bd
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
বয়সসীমা  ১৮-৩০ বছর 
পদের সংখ্যা  ৪৬২টি 
আবেদনের মাধ্যম  ডাকযোগে 
আবেদনের শেষ তারিখ ৩০ জুন ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২

মোঃ সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত ২৯ মে ২০২২ তারিখের বিজ্ঞপ্তি মোতাবেক নিম্নবর্ণিত ৪৬২টি পদে সহকারি শিক্ষক নিয়োগ দেবে কর্তৃপক্ষ। 

পদের নামঃ সহকারি শিক্ষক
পদ সংখ্যাঃ ৪৬২টি
বেতন স্কেলঃ ১৩
বেতন স্কেলঃ ১১০০০-২৬৫৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক অথবা সমমানের ডিগ্রি।

প্রাইমারি শিক্ষক  নিয়োগ  2022 বিস্তারিত তথ্য দেখুন

আবেদন পদ্ধতিঃ প্রার্থীদেরগণ চেয়ারম্যান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর অনুকূলে যে কোন ব্যাংক হতে ৪০০ (চারশত) টাকার ব্যাংক ড্রাফট/পে অর্ডার আবেদনের সাথে জমা দিতে হবে।

আবেদনকারীকে নির্ধারিত আবেদন ফরম ও প্রবেশপত্রের নমুনা ফরম পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাগজপত্র সহ আগামী ৩০/০৬/২০২২ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের রক্ষিত বক্সে আবেদন জমা দিতে হবে। চেয়ারম্যান রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ বরাবর ডাকযোগেও আবেদনপত্র প্রেরণ করা যাবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল আপডেট তথ্য জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। 

Exit mobile version