জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০১৯ প্রকাশ হয়েছে। আপনার প্রয়োজন হলে আমাদের ওয়েবসাইট থেকে অনার্স রেজাল্ট মার্কশিট এবং নাম্বার সহ ডাউনলোড করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট ২০ জুলাই ২০২১ তারিখ প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। তাই বিভিন্ন ওয়েবসাইটে আপনাদের রেজাল্ট দেখার জন্য অনুসন্ধান করছেন। অনার্স ফলাফল দেখতে কোন চিন্তার প্রয়োজন নেই অতি সহজেই আমাদের ওয়েবসাইটে দেখতে পারবেন।

অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০১৯

আমরা জানি যে সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ে কোন রেজাল্ট প্রকাশ হয় তখন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট ডাউন হয়ে যায়। তাই আমাদের ওয়েবসাইটে ব্যবহার করে আপনি অতি সহজে ফলাফল দেখতে পারবেন বলে আশা করছি।

আরো পড়ুন: জাতীয় বিশ্ববিদ্যালয় সর্বশেষ আপডেট বিজ্ঞপ্তি

আপনারা ইতিমধ্যে জানেন যে গত ২০ জুলাই ২০২১ অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় ৬৭৬ টি কলেজে মোট ২ লাখ ১৪ হাজার ৫৪৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। এবং এ পরীক্ষায় ৭২% শিক্ষার্থী কৃতকার্য হয়।

তাই আপনাদের উচিত https://www.nu.ac.bd/results ওয়েবসাইট ভিজিট করে মার্কশিটসহ রেজাল্ট ডাউনলোড করা। তবে একটি কথা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখতে হলে আপনার ধৈর্য থাকা আবশ্যক, তাই বার বার চেষ্টা করুন।তাছাড়াও আপনি আমাদের ওয়েবসাইট থেকেও মার্কশিটসহ রেজাল্ট দেখতে পারবেন। সুতরাং এখনই আপনাদের রেজাল্ট দেখে নিন।

অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার রেজাল্ট 2021

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল দেখার সম্পূর্ণ গাইডলাইন নিচে আলোচনা করব। সুতরাং আপনার যদি ফলাফল দেখার গাইডলাইনটি জানা না থাকে তবে, নিচের ধাপগুলো দেখে দেখে, আপনার রেজাল্ট দেখুন।

Honours 2nd Year Result 2020 (National University)

আপনি যদি উপরের ধাপগুলো যথাযথভাবে ফিলআপ করতে পারেন। তাহলে আশা করা যায়, ইতিমধ্যে এখান থেকে আপনাদের মার্কশিটসহ অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট ডাউনলোড করতে পেরেছেন।

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকেঃ

এসএমএস এর মাধ্যমে অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট দেখতে নিচের ধাপ গুলো অনুসরণ করুন।
যে কোন মোবাইল অপারেটর থেকে Message অপশনে গিয়ে nu<space>h4<space>Registration Number (শেষের ০৭ ডিজিট) লিখে 16222 নম্বরে পাঠিয়ে দিন।
ফিরতি SMS এ আপনার ফলাফল পেয়ে যাবেন।

Exit mobile version