NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ | ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ : এনটিআরসিএ শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ সংক্রান্ত বিস্তারিত সম্পর্কিত লেখায় আপনাকে স্বাগতম। এনটিআরসিএ কর্তৃক ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখার পদ্ধতি বা নিয়ম ও রেজাল্ট প্রকাশের তারিখ আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন।

বিভিন্ন এমপিওভুক্ত স্কুল-কলেজের ৩১ হাজার ৫০৮ শিক্ষক এবং মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬ হাজার ৮৮২ শিক্ষক নিয়োগে গত ডিসেম্বর মাসে চতুর্থ গণবিজ্ঞপ্তিটি প্রকাশ করেছিলো এনটিআরসিএ। প্রকাশিত এই গণবিজ্ঞপ্তির আলোকে প্রার্থীগণ অনলাইনে আাবেদন করেছিলেন। কিভাবে এই ৬৮ হাজার শিক্ষক নিয়োগ ফলাফল কিভাবে দেখবেন তা নিম্নে আলোচনা করা হলো। তাই পোস্টটি সম্পূর্ণ মনযোগ সহকারে পড়ুন।

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল

এনটিআরসিএ শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩

শিরোনামNTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩
পদ সংখ্যামোট ৬৮ হাজার ৩৯০টি
মোট আবেদনকারীরসংখ্যা প্রায় ১ লাখ ১ হাজার
৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২৩ রেজাল্ট প্রকাশের তারিখ১২ মার্চ ২০২৩
ওয়েবসাইটhttp://www.ntrca.gov.bd

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩

মার্চ মাসেই প্রকাশ হতে পারে ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩। ইতিমধ্যেই ৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট 2023 প্রস্তুতের কাজ প্রায় শেষের দিকে এই ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩। এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি প্রাথমিক সুপারিশ এর পর পুলিশ ভেরিফিকেশন হবে। প্রাথমিক সুপারিশের বিষয়টি আবেদনে উল্লেখিত মোবাইলে এসএমএস করে সকল প্রার্থীদেরকে জানানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩

4th Ntrca reslut 2023 দেখবেন যেভাবে

৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩ এসএমএস ও অনলাইনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। ফলাফল প্রকাশের পর যারা সিলেক্ট হবেন তাদেরকে এসএমএস করে জানিয়ে দেয়া হবে। এছাড়াও এই ফলাফল ntrca অফিসিয়াল ওয়েবসাইট হতে চেক করা যাবে। নিচে কিভাবে 4th Ntrca reslut 2023 দেখবেন তার পদ্ধতি আলোচনা করা হলো।

  • প্রথমে http://ngi.teletalk.com.bd/ ওয়েবসাইটে ভিজিট করুন।
  • Batch ইনপুট করুন
  • রোল ইনপুট করুন
  • সবশেষে রেজাল্ট জানতে সাবমিট বাটনে ক্লিক করুন।
আরো পড়ুন: উপবৃত্তি আবেদন ফরম পূরণ করার নিয়ম ২০২৩

শেষ কথা: আমরা আজকের এই পোস্ট NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ কিভাবে দেখবেন তার বিস্তারিত বিষয়াদি আলোচনা করেছি। কবে ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ ও কিভাবে গণবিজ্ঞপ্তি ফলাফল দেখবেন তার বিস্তারিত তথ্য এবং কিভাবে সহজে ফলাফল দেখবেন তা সম্পর্কে এই পোস্টে জানানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top