হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ

হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। হীড বাংলাদেশ চাকরির জন্য শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ০৩ জনকে নিয়োগ দেবে কর্তৃপক্ষ। হীড বাংলাদেশে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের জন্য এটি বৃহত একটি সুযোগ। হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি এর পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে পুরুষ-মহিলা সকল প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

হীড বাংলাদেশ নিয়োগ সার্কুলারে আবেদন করা যাবে ২৫ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত । হীড বাংলাদেশ এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। এছাড়াও সরকারি-বেসরকারি, এনজিও সহ সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে দেখতে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্যসমূহ

  • অনলাইনে আবেদন শুরুঃ চলছে
  • আবেদনের শেষ তারিখঃ ২৫ আগস্ট ২০২১
  • অনলাইন আবেদন ফিঃ
  • মোট পদ সংখ্যাঃ ০৮টি
  • আবেদনের ইমেইলঃ jobsheed@gmail.com
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.heed-bangladesh.com

সদ্য প্রকাশিত অন্যান্য এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

হীড বাংলাদেশ নিয়োগ সার্কুলারে নিয়োগের পদসংক্রান্ত তথ্যাবলী

হীড বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর পদের নাম, শূন্যপদ সংখ্যা, বেতন ও গ্রেড নিম্নে উপস্থাপন করা হলো।

ক্র: নং  পদের নাম  পদ সংখ্যা বেতন
Lab Technician ০৭টি ১৯,৬৬৮/-
TB Supervisor ০১টি ৩২,৬১৫/-

আবেদনের যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা:
(১) এমবিবিএস অথবা বিজ্ঞান বিভাগে মাস্টার্স উত্তীর্ণ হতে হবে। সম্পূর্ণ শিক্ষাজীবনে কোন ৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়। কমপক্ষে ২ বৎসরের স্বাস্থ্য বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
(২) যে কোন বিশ্ববিদ্যালয় হতে মাস্টার্স পাশ হতে হবে। সম্পূর্ণ শিক্ষাজীবনে কোন ৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়। কমপক্ষে ২ বৎসরের স্বাস্থ্য বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: সকল পদের জন্য সর্বোচ্চ ৪৫ বৎসর।

হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আবেদন পদ্ধতি

হীড বাংলাদেশ চাকরির পরীক্ষায় অংশগ্রহনে ইচ্ছুক প্রার্থীকে আগামী ২৫ আগস্ট ২০২১ তারিখের মধ্যে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, কভার লেটার সহ সিভি এবং সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি Manager-HRM, HEED Bangladesh, Main Road, Plot-19, Block-A, Section-11, Mirpur, Dhaka-1216 বরাবরে প্রেরণ করতে হবে অথবা jobsheed@gmail.com এ সেন্ড করতে হবে।

নিয়মিত এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন।

স্বীকারোক্তিঃ হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি এর সকল তথ্য ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু ভুল মানুষ করবে এটাই স্বাভাবিক, সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে। তাই সকল ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী। আরও উল্লেখ থাকে যে, প্রাপ্ত কোন ভুল তথ্যের জন্য আমরা কোনভাবেই দায়ী নাই। কোন প্রকার ভুল আপনি পেলে আমাদের যোগাযোগ মাধ্যমে জানানোর জন্য অনুরোধ জানাচ্ছি।

Exit mobile version