মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১- DOF Job Circular: ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পে মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মৎস্য অধিদপ্তর এর ১৭ অক্টোবর ২০২১ তারিখের চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী মৎস্য অধিদপ্তরেরর আওতায় নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে চাকরির জন্য আবেদন করতে আহবান করা হয়েছে। এ চাকরির বিজ্ঞপিতে আবেদন করতে হলে প্রার্থীগণ অবশ্যই বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। নিচে মৎস্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি এর সকল তথ্য তুলে ধরা হলো-

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিষ্ঠানের নাম মৎস্য অধিদপ্তর 
চাকরির ধরন সরকারি চাকরি
পদ সংখ্যা ২৯টি
আবেদনের মাধ্যম ডাকযোগে
ওয়েবসাইট fisheries.gov.bd
আবেদনের শেষ তারিখ ২১ নভেম্বর, ২০২১
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা

Directorate of Fisheries Job Circular 2021

পদের নাম: সহকারী মৎস্য কর্মকর্তা
শিক্ষাগত যোগ্যতা: কমপক্ষে বি.এস.সি পাশ বা স্বীকৃতি প্রাপ্ত যে কোন ফিসারিজ ডিপ্লোমা ইনস্টিটিউট হতে মৎস্য বিজ্ঞানে ৪ বছরের ডিপ্লোমা। মৎস্য বিজ্ঞানে ৪ বছরের ডিপ্লোমা কোর্সে উত্তীর্ণ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
পদের সংখ্যা: ২৯টি
বেতন: সাকুল্যে- ২৫৫০০/-
অভিজ্ঞতা: জীববিজ্ঞান, পরিবেশ বিজ্ঞান এবং প্রশিক্ষণ, ব্যবস্থাপনা প্রকল্প প্রণয়ন, বাস্তবায়ন এবং পরিবীক্ষণ বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অরিজিনাল সার্কুলার ও আবেদন ফরম ডাউনলোড করুন

আরো দেখতে পারেন: 

[feed url=”https://probangla.com/category/govt-job-bd/” number=”5″]

ক্ষেত্র সহকারী

  • পদ সংখ্যা: ১৩৪জন
  • বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা
  • বেতন গ্রেড: ১৬
  • বয়সসীমা: ১৮-৩০ বৎসর
  • শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচ.এস.সি পাস (বিজ্ঞান বিভাগ) এবং মৎস্য ডিপ্লোমা ইনন্সিটিউট হতে ৪ (চার) বছরের মৎস্য ডিপ্লোমাধারী প্রার্থীগণ অগ্রাধিকার পাবেন।

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – DOF Job Circular 2021

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – DOF Job Circular 2021

আবেদনের কিছু গুরুত্বপূণ শর্তাবলী
আবেদন পদ্ধতি: মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইট (www.fisheries.gov.bd) হতে আবেদন ফরম ও প্রবেশপত্র ডাউনলোড করত: পূরণ করতে হবে। আবেদন ফরমের সাথে আবেদনকারী নিজ হাতে পূরণকৃত ২ কপি প্রবেশপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ১ কপি এবং প্রবেশপত্রে ১টি করে ২ কপি ছবি সত্যায়িত করে লাগাতে হবে। খামের উপর স্পষ্ট অক্ষরে পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।

কার বরাবরে আবেদন করবেন: আবেদনকারীকে প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, মৎস্য ভবন, রমনা, ঢাকা- ১০০০।

আবেদন প্রেরণের ঠিকানা: ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, কক্ষ নং ৫১১, মৎস্য ভবন, ১৩, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০ ঠিকানায় পৌঁছাতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: সকল সত্যায়িত কপির ক্ষেত্রে- ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (নাম পদবী সম্বলিত সীলসহ) সত্যায়িত হতে হবে।

আরও দেখুন: 

[feed url=”https://probangla.com/category/govt-job-bd/” number=”5″]

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-DOF Job Circular এর যাবতীয় আপডেট যেমন- নিয়োগ পরীক্ষার নোটিশ এ সংক্রান্ত সকল তথ্য প্রকাশ করা হবে এই পেজে। তাই নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইট এবং লাইক দিয়ে রাখুন ফেসবুক পেজে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version