বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ এর জন্য শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ১৮ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বুরো নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বুরো বাংলাদেশ এর এ নিয়োগে আবেদন করা যাবে ০৪ জুলাই, ২০২২ পর্যন্ত। সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। এনজিও এর সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

প্রতিষ্ঠানের নাম ব্যুরো বাংলাদেশ
চাকরির ধরন এনজিও চাকরি
যে সকল জেলা আবেদন করতে পারবেন সকল জেলা
মোট পদ সংখ্যা ১৮টি
শিক্ষাগত যোগ্যতা বিএসসি পাশ
আবেদনের শেষ তারিখ ০৪ জুলাই, ২০২২
আবেদন পদ্ধতি ডাকযোগে
অফিসিয়াল ওয়েবসাইট www.burobd.org

বেসরকারী উন্নয়ন সংস্থা বুরো বাংলাদেশ উন্নয়ন সহযোগি Opportunity International Australia এর সহযোগিতায় টাঙ্গাইল, শেরপুর, জামালপুর, বগুড়া, রংপুর, নীলফামারী, দিনাজপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় প্রান্তিক জনগােষ্ঠীর স্বাস্থ্যসেবা উন্নয়নে “মৌলিক স্বাস্থ্য শিক্ষা কর্মসূচী বাস্তবায়ন করছে। উক্ত প্রকল্পের আওতায় টাঙ্গাইল জেলার বিভিন্ন শাখায় বেশ কিছু Health Supervisor পদে জরুরীভিত্তিতে লোক নিয়োগ করা হবে। নিম্নে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী উল্লেখ করা হলোঃ

পদের নামঃ হেলথ সুপারভাইজার
পদ সংখ্যাঃ ১৮ জন
চাকরির স্থানঃ প্রকল্পভুক্ত জেলায় অবস্থিত বুরো বাংলাদেশের যে কোনো শাখা কার্যালয়
শিক্ষাগত যোগ্যতাঃ ডিপ্লোমা
বয়স সীমাঃ ৩৫ বৎসর
আরও পড়ুন:

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022

আবেদন পত্র পাঠানোর নিয়ম:

যোগ্যাতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নির্বাহী পরিচালক বরাবর আবেদন পত্রের সাথে জীবন বৃত্তান্ত, রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদ এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের স্ক্যানকপি সংযুক্ত করে jobs@burobd.org ইমেইলে পদের নাম উল্লেখপূর্বক ০৪ জুলাই ২০২২ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

ব্যুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি এর সকল আপডেট তথ্য জানতে আমাদের ওয়েবসােইট নিয়মিত ভিজিট করুন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button