বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১-BAEC Job Circular 2021: বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও।

BAEC Job Circular 2021: আবেদন করা যাবে ৩০ নভেম্বর ২০২০ তারিখ পর্যন্ত। BAEC Job সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন
চাকরির ধরন সরকারি চাকরি
ক্যাটাগরি ১৩টি
মোট পদ সংখ্যা ৯৮ টি
অফিসিয়াল ওয়েবসাইট www.baec.gov.bd
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা: ৮ম হতে এইচএসি পর্যন্ত
আবেদনের মাধ্যম জিইপি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিস
আবেদনের শেষ তারিখ ২৪ অক্টোবর, ২০২১ 
আবেদন ফি ক্রমিক নং ০১ হতে ০৮ পর্যন্ত ৫০০ এবং ০৯ হতে ১৩নং পর্যন্ত ৪০০ টাকা

আরো দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

পদের নাম ও পদসংখ্যা:

সায়েন্টিফিক এ্যাসিসটেন্ট-১ (০৭টি), টেকনিশিয়ান-১ (০৪টি), স্টেনোগ্রাফার-কাম-কম্পিউটার অপারেটর (০২টি), লাইব্রেরি অ্যাসিসসট্যান্ট (০৩টি), স্টেনোটাইপিস্ট-কাম-কম্পিউটার অপারেটর (০৪টি), সায়েন্টিফিক এ্যাসিসটেন্ট-২ (১৩টি), টেকনিশিয়ান-২ (০৮টি), কম্পিউটার টাইপিস্ট (১০টি), ল্যাবরেটরী এ্যাটেনড্যান্ট (২০টি), ড্রাইভার্স মেট/বাস হেলপার (০১টি), জেনারেল এ্যাটেনড্যান্ট-২ (১৩টি), সিকিউরিটি এ্যাটেনডেন্ট-২ (১১টি), স্যানিটারী এ্যাটেনডেন্ট-২ (০২টি)।

পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Bangladesh Atomic Energy Commission Job Circular 2020

গুরুত্বপূর্ণ পূর্ণ কিছু নিয়মাবলী

আবেদন প্রেরণ: আবেদনপত্র আগামী ২৪/১০/২০২১খ্রিস্টাব্দে অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/ডাক/কুরিয়ার সার্ভিসযোগে পরিচালক, সংস্থাপন বিভাগ(অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা ১২০৭ বরাবর পাঠাতে হবে।

সরকারি নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন জমা দিতে হবে। আবেদন ফরমের নমুন কপি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

বয়সসীমা: আবেদনকারী প্রার্থীগণের বয়স ২৫/০৩/২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মাত্র মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি নাতনিদের এবং প্রতিবন্ধি ও উপজাতী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেবিট গ্রহণযোগ্য নয়।

প্রার্থীদেরকে আবেদনের সাথে ১০/- টাকা মূল্যের ডাক টিকেটসহ তার বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক ৯.৫ ইঞ্চি লম্বা এবং ৪.৫ ইঞ্চি প্রস্থ একটি খাম অবশ্যই সংযুক্ত করতে হবে।

পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর সকল আপডেট জানতে নিয়মিত এই ওয়েবসাইট ভিজিট করুন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button