অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেড সাম্প্রতিক একটি নিয়োগ বিজ্ঞপ্তি করেছে। এ বিজ্ঞপ্তি অনুযায়ী পদগুলোতে যোগ্যতা থাকা সাপেক্ষে পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন। বাংলাদেশ ব্যাংক এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত তথ্যাদি নিম্নে দেওয়া হল।

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠিত হওয়ার পর বাংলাদেশে অবস্থিত সকল ব্যাংককে জাতীয়করণের আওতায় আনা হয়। এই প্রেক্ষাপটে ১৯৭২ সালের ২৬শে মার্চ (বাংলাদেশ ব্যাংকস জাতীয়করণ আদেশ ১৯৭২ পিও নং ২৬) অধ্যাদেশের মধ্য দিয়ে সাবেক হাবিব ব্যাংক লিমিটেড ও সাবেক কমার্স ব্যাংক লিমিটেড এর বাংলাদেশ ভূখন্ডে অবস্থিত শাখা এবং সমুদয় দায় ও সম্পদ সমন্বয়ে অগ্রণী ব্যাংক একটি রাষ্ট্রীয় বাণিজ্যিক ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়।

শুরুতে এ ব্যাংক ৫ কোটি টাকার অনুমোদিত মূলধন ও ১ কোটি টাকার পরিশোধিত মূলধন নিয়ে যাত্রা শুরু করে। পরবর্তীতে ২০০৭ সালের ১৭ই মে এটি পাবলিক লিমিটেড কোম্পানিতে পরিণত হয়। অগ্রণী ব্যাংকে বাংলাদেশের প্রথম ইসলামী ব্যাংকিং ইউনিট চালু করা হয় ২০১০ সালের ২৮ ফেব্রুয়ারিতে।

অগ্রণী ব্যাংকের ১১টি সার্কেল অফিস, হেড অফিসে ৩৬টি বিভাগ, ৩৬টি কর্পোরেট শাখাসহ ৫৩টি আঞ্চলিক অফিস এবং ৪৩টি অনুমোদিত পরিবেশক শাখাসহ ৯৬২টি শাখা রয়েছে। এই ব্যাংকের কার্যক্রম অনলাইনে মাধ্যমে হয়ে থাকে। বর্তমানে ৯৬২টি শাখা অনলাইন।

অগ্রণী ব্যাংক নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম অগ্রণী ব্যাংক লিমিটেড 
চাকরির ধরন ব্যাংক চাকরি
কর্মস্থল সকল জেলা
অফিসিয়াল ওয়েবসাইট https://www.agranibank.org
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তিতে দেখুন
বয়স সীমা সর্বোচ্চ ৩০ বৎসর
আবেদন মাধ্যম ইমেইলে
অনলাইন আবেদনের শেষ তারিখ ২০ জুন, ২০২২

আবেদন পদ্ধতি-

অবশ্যই ২০/০৬/২০২২ মধ্যে মহাব্যবস্থাপক, এইচআর প্লানিং ডিপ্লয়মেন্ট এন্ড অপারেশন্স ডিভিশন, অগ্রণী ব্যাংক লিঃ, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা, বা/এ, মতিঝিল, ঢাকা বরাবর ডাকযোগে পৌছাতে হবে। আবেদন পত্রের সাথে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্রাদি স্ক্যান করে সফট কপি সমূহ gmadmin@agranibank.org এবং dgmhrd@agranibank.org এ ইমেইল এর মাধ্যমে অবশ্যই প্রেরণ করতে হবে।

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আপনি যদি সরকারি-বেসরকারি, এনজিও, কোম্পানী, প্রাইভেট চাকরির খবর খুঁজে থাকেন তাহলে  প্রোবাংলা ডটকম  সেই ওয়েবসাইট। প্রোবাংলা কর্তৃপক্ষ কর্তৃক যেকোন প্রতিষ্ঠানে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সাথে সাথে আমরা এই ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকি। তাই অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ সকল নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট তথ্য জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

Exit mobile version