সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ৩০৮ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সমাজসেবা মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তর। (Somajseba Odhidoptor Job Circular 2022 অনুযায়ী পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করা যাবে ২৩ অক্টোবর ২০২২ পর্যন্ত । সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সরকারের সকল অধিদপ্তরের ন্যায় এটি একটি অধিদপ্তর যার নাম সমাজসেবা অধিদপ্তর। যা দেশে কল্যাণমূলক ও সচেতনতামূলক সকল কর্মসূচি সম্পাদন করে থাকে। এই অধিদপ্তর সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে এবং এর সদরদপ্তর বাংলাদেশের ঢাকায় অবস্থিত।

১৯৬১ সালের ২রা জানুয়ারি সমাজসেবা অধিদপ্তর প্রতিষ্ঠিত হয়। এর সদরদপ্তর সমাজসেবা ভবন ১৯৯৯ এ প্রতিষ্ঠিত। ২০১২ সালের ৪ জুন হতে ২রা জানুয়ারিকে সমাজসেবা দিবস হিসাবে ঘোষণা দিল বাংলাদেশ সরকার।

প্রতিষ্ঠানের নামসমাজসেবা অধিদপ্তর
বিজ্ঞপ্তি প্রকাশ২২ সেপ্টেম্বর ২০২২
চাকরির ধরনসরকারি চাকরি / ফুলটাইম
মোট ক্যাটাগরি০২টি
মোট পদের সংখ্যা৩০৮টি
কর্মস্থলসকল জেলা 
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
বয়স সীমাকমপক্ষে ১৮ ও সর্বোচ্চ ৩০ বছর
অফিসিয়াল ওয়েবসাইটwww.dss.gov.bd
আবেদন ফিনির্ধারিত ফি
আবেদন মাধ্যমঅনলাইন
আবেদন শুরুচলমান
অনলাইন আবেদনের শেষ তারিখ২৩ অক্টোবর ২০২২

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২২

দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পূনঃনির্মাণ এর সহকারী প্রকল্প পরিচালক মোঃ এমরান খান স্বাক্ষরিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করল সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর। যার শূন্যপদ সহ সকল তথ্যাদি নিম্নে আলোচনা করা হলো-

আবেদনপত্রে যা উল্লেখ করতে হবে

সাদা কাগজে লিখিত আবেদনপত্র নিম্নলিখিত বিবরণ ও কাগজপত্রাদিসহ উল্লিখিত ঠিকানায় প্রেরণ করতে হবে-
নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা ও মোবাইল নম্বর, জন্ম তারিখ, ২৮/০২/২০২২ তারিখে বয়স, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, চারিত্রিক সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র,অভিজ্ঞতা সনদপত্র, কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ প্রতিষ্ঠান/কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ এবং সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের ছবি।

ছবি ও সকল সনদপত্রের অনুলিপি ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে। তাছাড়া খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করে প্রেরণ করতে হবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক ০৬ (ছয়) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকেটযুক্ত একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে দিতে হবে।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন, ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top