মুখের দাগ দূর করুন

মুখের দাগ দূর করুন ফটোশপ দিয়েই

আজ আমরা দেখবো ফটোশপ ব্যবহার করে কিভাবে একটি ডাস্টযুক্ত, ব্রণযুক্ত অথবা অযাচিত দাগযুক ছবি, তাছাড়া মুখের দাগ দূর করুন এবং সুন্দর ছবিতে রূপান্তর করা যায়। মুখের দাগ নিয়ে আমাদের বিশেষ করে মেয়েদের দুশ্চিন্তার কোন অন্ত নেই। দাগ থেকে মুক্তি পেতে আমাদের চেষ্টা করারও শেষ নেই।

মুখে ব্রণ কিংবা র‌্যাশের দাগ থাকলে কার-ই বা ভাল লাগে। প্রায় সবাই চায় দাগহীন সুন্দর মুখের ছবি! খুব সুন্দর একটা ছবি তুলেছেন, কিন্তু ছবির সব কিছুই খুব ভাল, শুধুমাত্র মুখের দাগের জন্য ছবির সৌন্দর্যের বারোটা বেজে গেছে! এমন হলে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। তবে এখন আর চিন্তা নেই, কারণ ফটোশপ এটা সমাধান করে দিচ্ছে! একমাত্র ফটোশপই আপনাকে দিতে পারে দাগহীন সুন্দর একটা মুখ, কোন পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া, তাও মাত্র কয়েক মিনিটে! কিভাবে? আমাদের আসল উদ্দেশ্য হলো মূল ছবি থেকে বিভিন্ন অবাঞ্চিত দাগ দূর করা।

সর্বপরি একটি কথা হলো ইউটিউব থেকে দেখে দেখে আমি আমরা সকলেই শিখেছি। তাই আমি ১০০% গুরুত্ব দিয়ে বলতে পারি যদি ভালো করে চেষ্টা করেন আপনারাও পারবেন, শুধুমাত্র ইউটিউব ভিডিও টিউটোরিয়াল দেখে দেখে বেসিক থেকে এডভান্স লেভেলের কাজগুলো সমাধান করতে পারবেন।

টেক সম্পর্কিত লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি ফলো করো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *