জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিম্নে উল্লিখিত শূন্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তির পদগুলোতে যোগ্যতা সম্পন্ন পুরুষ-মহিলা উভয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় জব সার্কুলারে আবেদন করা যাবে ১৫ জুন ২০২২ তারিখ পর্যন্ত । জাতীয় বিশ্ববিদ্যালয় এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল।

চাকরির প্রকারভেদ সরকারি/বিশ্ববিদ্যালয় চাকরি
যে সকল জেলা সমূহের প্রার্থীগণ আবেদন করতে পারবেন বাংলাদেশের সকল জেলা
প্রতিষ্ঠান জাতীয় বিশ্ববিদ্যালয়
অফিসিয়াল ওয়েবসাইট nu.ac.bd
ক্যাটাগরি ০৩টি
পদ সংখ্যা ৯২ টি
বয়সসীমা ১৮-৩৫ বৎসর
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ ১৫ জুন, ২০২২
আবেদনের মাধ্যম অনলাইন/ডাকযোগে
আবেদন লিংক http://www.nubd.info/jobs

আরো দেখুন: সকল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় ভার্সিটি নিয়োগ ২০২২

মোল্লা মাহফুজ আল-হোসেন স্বাক্ষরিত ১১/০৫/২০২২ খ্রিঃ তারিখের একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এতে ০৩টি পদে ৯২জনকে নিয়োগ দেবে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

আরো দেখুন: দৈনিক চাকরির খবর ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

আবেদনের পদ্ধতি: আগ্রহী প্রার্থীগণ আগামী ১৫ জুন ২০২২ তারিখ বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে অফিসিয়াল ওয়েবসাইট www.nubd.info/jobs এ অনলাইন আবেদন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সাক্ষাৎকারের সময় সকল মূল সনদ ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র সঙ্গে আনিতে হইবে।
আবেদন ফি: রেজিস্টার, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখায় বর্ণিত পদের জন্য ১৫০০ (এক হাজার পাঁচশত) টাকা সোনালী সেবার পে-স্লিপ এর মাধ্যমে জমা দিতে হইবে।

আবেদন প্রেরণের ঠিকানা:অনলাইন আবেদন ফরম এর প্রিন্ট কপিসহ সকল ডকুমেন্টস এর সত্যায়িত কপি (এক সেট) ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে/হাতে হাতে ০৩ জুন, ২০২২ তারিখ পর্যন্ত অফিস সময়ের মধ্যে রেজিষ্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৪ ঠিকানায় পৌছাতে হবে।

বি:দ্র: অসম্পূর্ণ, ত্রুটিপূ্র্ণ ও ভুল তথ্য সম্বলিত আবেদন বাতিল বলিয়া গণ্য হইবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করিবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্যদি জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ

Exit mobile version